pruduct banner

প্রাণ ফুডস লিমিটেডের কর্মীরা বেতন-ভাতা পাচ্ছেন বিকাশে

প্রাণ ফুডস লিমিটেডের কর্মীরা বেতন-ভাতা পাচ্ছেন বিকাশে

Published on: 19th December, 2021

কর্মীদের বেতন ও অন্যান্য ভাতা এখন বিকাশের মাধ্যমে পরিশোধ করছে প্রাণ গ্রুপ-এর অঙ্গপ্রতিষ্ঠান প্রাণ ফুডস লিমিটেড। এ মুহূর্তে প্রতিষ্ঠানটির সাড়ে ১২ হাজারের বেশি কর্মী বেতন-ভাতা পাচ্ছেন বিকাশে। বিকাশে বেতন দেওয়ার এ সেবা গ্রহণ করায় প্রাণ ফুডসের বেতন-ভাতা পরিশোধে ক্যাশ টাকার ঝামেলা দূর হয়েছে এবং তাৎক্ষণিক কর্মীদের বিকাশ অ্যাকাউন্টে বেতন পৌঁছে যাচ্ছে সহজেই।

ডিজিটাল এই স্যালারি ডিজবার্সমেন্ট সেবা চালু উপলক্ষে সম্প্রতি এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা ভবিষ্যতে আরও বৃহৎ পরিসরে গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের কর্মীদের জন্য স্বয়ংক্রিয় এবং ক্যাশলেস পদ্ধতিতে বেতন বিতরণের বিষয়ে আলোচনা করেন।

প্রাণ গ্রুপ-এর ম্যানেজিং ডিরেক্টর ইলিয়াস মৃধা এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসময় আরও উপস্থিত ছিলেন বিকাশের কমার্শিয়াল ডিভিশনের ইভিপি মাসরুর চৌধুরী, প্রাণ-এর ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার মোহাম্মদ ইয়ামিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিকাশ অ্যাকাউন্টে বেতন পাওয়ার পর প্রাণ ফুডস লিমিটেডের কর্মীরা এখন সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন-অনলাইন কেনাকাটায় পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেওয়া, স্কুল-কলেজের বেতন পরিশোধ করা, বাস-ট্রেন-বিমান-লঞ্চ ও মুভির টিকিট কাটা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করাসহ অসংখ্য সেবা সহজেই গ্রহণ করতে পারেন।

পাশাপাশি দেশজুড়ে ছড়িয়ে থাকা প্রায় ৩ লাখ এজেন্ট পয়েন্ট এবং ১৩টি ব্যাংকের ১ হাজার ৬০০টির বেশি এটিএম বুথ থেকে ক্যাশ আউটও করতে পারেন। এছাড়া বিকাশ অ্যাকাউন্টে টাকা জমা রেখে মুনাফা লাভের সুযোগ তো রয়েছেই।

News and Events

21st April, 2022

প্রয়াত শিল্পপতি মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরীর প্রতিষ্ঠিত প্রাণ-আরএফএল গ্রুপকে এখন... read more

09th April, 2022

Five companies of PRAN-RFL Group... read more