pruduct banner

স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো প্রাণ আরএফএল

স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো প্রাণ আরএফএল

Published on: 21st April, 2021

করোনাভাইরাস আক্রান্ত রোগীদের জন্য বাংলাদেশের বৃহত্তম বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র ‘ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপতাল’-এ কর্মরত স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার জন্য সুরক্ষা সামগ্রী হিসেবে হ্যান্ড রাব ও বিশুদ্ধ খাবার পানি দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ আরএফএল। 

আজ বুধবার প্রাণ-আরএফএল গ্রপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল হাসপাতালের পরিচালক ব্রিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের কাছে এ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

কামরুজ্জামান কামাল বলেন, 'করোনাভাইরাস মোকাবিলার লড়াইয়ে প্রথম থেকেই বিভিন্ন ভাবে দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে প্রাণ আরএফএল। এরই অংশ হিসাবে এবার ডিএসসিসি কোভিড হাসপাতালের কর্মরত স্বাস্থ্যকর্মীদের জন্য নিজস্ব উৎপাদিত অ্যাকটিভো ব্রান্ডের হ্যান্ড রাব ও প্রাণ ড্রিংকিং ওয়াটার প্রদান করা হলো। যারা জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারির সময় পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন তাদের প্রতি সম্মান জানিয়ে এ উদ্যোগ নেওয়া হয়েছে।'  

 

ডিএনসিসি কোভিড হাসপাতালকে সুরক্ষা সামগ্রী প্রদান করায় প্রাণ আরএফএল গ্রপকে ধন্যবাদ জানান হাসপাতালের পরিচালক ব্রিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন ।

উল্লেখ্য, গত বছরের মার্চে দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হলে উপার্জনের পথ হারিয়ে বিপাকে পড়ে অনেক অসহায় পরিবার। প্রাণ আরএফএল গ্রপের পক্ষ থেকে প্রায় ৭০ হাজার পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তর, ঢাকা, চট্টগ্রাম ও ভোলার ১৫টি হাসপাতালে মাস্ক, পিপিই হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও করোনার নমুনা সংগ্রহের বুথ প্রদান করে গ্রপটি।

News and Events

20th September, 2021

আয়তনে ৫৬ হাজার বর্গমাইলের এ দেশকে একসময় শুনতে হয়েছে তলাবিহীন ঝুড়ির অপবাদ। কিন্তু বাংলাদেশের... read more

12th September, 2021

পরিবেশের সুরক্ষায় প্লাস্টিকপণ্য পুনঃব্যবহার বা রিসাইক্লিংয়ে জোর দিচ্ছে দেশের শীর্ষস্থানীয়... read more