pruduct banner

বানভাসি মানুষের পাশে আরএফএল

বানভাসি মানুষের পাশে আরএফএল

Published on: 06th October, 2020

দেশের নয়টি জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে টিউবওয়েল ও পাইপ ফিটিংস সামগ্রী বিতরণ করেছে আরএফএল।

সম্প্রতি রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, বগুড়া, জামালপুর, সিরাজগঞ্জ, সুনামগঞ্জ ও সিলেট জেলার বন্যাদুর্গত মানুষের মাঝে এসব পণ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রংপুরের কাউনিয়া উপজেলায় বন্যার্তদের মাঝে টিউবওয়েল ও পাইপ ফিটিংস বিতরণকালে আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল বলেন, আরএফএল দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান। আমরা দেশের জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করি। নিজস্ব ব্যবসায় মনোযোগ দেওয়ার পাশাপাশি দেশকে সামনের দিকে এগিয়ে নিতে আমরা সচেষ্ট থাকি।

দেশের বন্যাদুর্গত মানুষর জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে পাশে আছি বাংলাদেশ কর্মসূচির অংশ হিসেবে এই উদ্যোগ নিয়েছি। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতাকে আমরা নৈতিক এবং দায়িত্বশীল ব্যবসায়িক আচরণ হিসাবে বিবেচনা করে থাকি।

এই ধরনের জনকল্যাণমূলক কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আরএফএলে বিপণন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শরিফুল ইসলাম বলেন, অল্প খরচে বিশুদ্ধ পানি সবার ঘরে পৌঁছে দেওয়ার অঙ্গীকার নিয়ে ১৯৮১ সালে টিউবওয়েলের মাধ্যমে যাত্রা শুরু করেছিল আরএফএল।

উন্নতমানের কাঁচামাল ও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তৈরি আরএফএল টিউবওয়েল দীর্ঘ সময় ধরে দেশের শীর্ষস্থানীয় টিউবওয়েল ব্রান্ড হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছে। এই দীর্ঘ পথচলায় যারা আমাদের সাথে রয়েছেন, তাদের প্রয়োজনের সময় পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

News and Events

20th September, 2021

আয়তনে ৫৬ হাজার বর্গমাইলের এ দেশকে একসময় শুনতে হয়েছে তলাবিহীন ঝুড়ির অপবাদ। কিন্তু বাংলাদেশের... read more

12th September, 2021

পরিবেশের সুরক্ষায় প্লাস্টিকপণ্য পুনঃব্যবহার বা রিসাইক্লিংয়ে জোর দিচ্ছে দেশের শীর্ষস্থানীয়... read more